নিজস্ব প্রতিবেদক।। বরিশালের বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের অসহায় পরিবারের মেহনতী মানুষের মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মৌরিন আক্তার আশা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উপজেলা গুলোতে অবাধ ও সুষ্ঠু ভোট হচ্ছে। তাই ভোট চুরির দিন শেষ। যদি কেউ স্বপ্ন দেখে ভোট কেটে বাক্স ভরে ফেলবে এটি তাদের দুঃস্বপ্ন ছাড়া কিছুই না। জনগণ যাকে চাইবে, জনপ্রিয়তা যার বেশি ভোটে তিনিই নির্বাচিত হবেন।

তিনি আরো বলেন, ভোট কেন্দ্রে সুষ্ঠু ভাবে ভোট হবে , তাই ভয় পাওয়ার কিছুই নেই। তারা গুজব ছড়াবে, হুমকি-ধামকি দেবে, এসবে কিছুই হবে না। চার দিকে হাঁসের জোয়ার নেমেছে, এই জোয়ারেই অপশক্তি হারিয়ে যাবে।

শনিবার রাতে উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির আগরপুর চৌকিদার বাড়ি এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, জাহাঙ্গীর নগর তথা আগরপুর বাসী এবং আপনাদের মেয়ে আমি। আমার পিতা মাতা নেই, ছোটবেলাই আমার পিতামাকে হারিয়েছি। আপনারাই আমার পিতামাতা। আপনাদের সেবক হতে চাই, তাই মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে হাঁস প্রতীক নিয়ে আমি লড়তেছি। আপনাদের দোয়া চাই। আপনারা যেমন আমাকে ভালোবাসেন, তেমনি চাঁদ পাশা, মাধবপাশা, দেহেরগতি, রহমাতপুর ও কেদারপুর ইউনিয়ন বাসী দলমত নির্বিশেষে কেউ মেয়ের স্নেহে, কেউ বোনের স্নেহে আমাকে ভালোবাসেন এবং হাঁস প্রতীক নিয়ে প্রচার চালাচ্ছেন।

ওই বৈঠকে তিনি আরো বলেন, আমার কোন শত্রু নেই সবাই আমার বন্ধু তাই আগামী ৫ জুন হাঁস মার্কায় একটি ভোট চাই, বিনিময়ে আগামী পাঁচ বছর আমি আপনাদের সেবক হয়ে থাকব। আপনারা নির্ভয়ে কেন্দ্রে যাবেন, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবচ্ছিন্ন ভোট চলবে। সবাইকে হাঁস প্রতীকে ভোট দিতে অনুরোধ জানাচ্ছি। ইনশাআল্লাহ হাঁস প্রতীকের বিজয় সুনিশ্চিত।

হাঁসপ্রতীকের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠানে হারুন চৌকিদারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম, জাতীয় পার্টির জাহাঙ্গীর নগর ইউনিয়ন সভাপতি ওয়াহেদুল আলম বিপলু মিয়া প্রমুখ।

তখন হাঁস মার্কা প্রার্থীর মৌরিন আক্তার আশার নির্বাচনী  উঠান বৈঠকে শতশত নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।

Share.
Exit mobile version