নিজস্ব প্রতিবেদক।। বরিশালের গৌরনদী উপজেলার আধুনা গ্রামের একটি পুকুর থেকে আলমগীর সরদার (৪৮) নামের এক রাজমিস্ত্রীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আলমগীর ওই গ্রামের আলী হোসেন সরদারের ছেলে। তবে নিহতের পরিবারের দাবী হত্যার পর লাশ পুকুরে ফেলা হয়েছে। খবরপেয়ে শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুর থেকে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

নিহতের ছেলে ইলিয়াস সরদার জানান, আমার ছোট চাচা সাহাবুদ্দিন সরদারের সাথে বসতবাড়ির জমি নিয়ে বিরোধ রয়েছে। ওই বিরোধের জেরধরে আমার বাবাকে মেরে ফেলার হুমকি দেয় চাচা সাহাবুদ্দিন। বৃহস্পতিবার বিকেলে চন্দ্রহার বাজারে এসে রাতে আর বাসায় ফিরেনি আমার বাবা। সকালে আমাদের আরেক চাচাতো চাচা বাচ্চু সরদারের পুকুরে বাবার লাশ ভেসে উঠে। আমাদের ধারনা হত্যার পর লাশ পুকুরে ফেলে রাখা হয়েছে।

উপজেলা নির্বাচনে সে কারো সমর্থক ছিলো কিনা জানতে চাইলে ইলিয়াস বলেন, আমার বাবা খুব নিরিবিলি লোক ছিলো। সে কারো সমর্থক ছিলোনা। একই কথা জানান, ওই এলাকার ইউপি সদস্য হারুন অর রশিদ সহ স্থানীয়রা। গৌরনদী মডেল থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

Share.
Exit mobile version