নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীসহ সমগ্র দেশ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল জেলা ছাত্রদলের সহ- সাধারণ সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তরুণ প্রজন্মের সাহসী সংগঠক মাহাফুজুর রহমান মাফুজ।

বৃস্পতিবার (২৯ আগষ্ট) তিনি এক শুভেচ্ছা বিবৃতিতে জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় নেতাকর্মীসহ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর জাতির এক মহা ক্রান্তিলগ্নে বিএনপি প্রতিষ্ঠার মাধ্যমে দেশের মানুষের হারিয়ে যাওয়া গনতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। আমি তার বিদায়ী আত্মার শান্তি কামনা করছি।

তিনি আরো বলেন, বাংলার মানুষের অধিকার হরণ করেছিল আওয়ামী লীগ স্বৈরাচারী সরকার। বিএনপির চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়া দেশের সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন করতে গিয়ে দেশথেকে পলাতক জালিম সরকারের ষড়যন্ত্রের শিকার হয়ে বিনা অপরাধে মিথ্যা মামলায় কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে দিন কাটিয়েছিলেন দীর্ঘদিন। আমি দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করছি এবং আমাদের অভিভাবক দেশ নায়ক তারেক রহমানের প্রতি শুভেচ্ছা জানাচ্ছি।

তরুণ ছাত্র দল নেতা মাহাফুজুর রহমান, বৈশাম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ছাত্রদের আত্মার মাগফিরাত কামনা করে বলেন, বৈশাম্যবিরোধী আন্দোলনের ছাত্র ও জনতার কারনে এদেশের মানুষ আরেকটি নতুন বাংলাদেশ পেয়েছেন, জোরকরে ক্ষমতায় থাকা স্বৈরাচারী শেখ হাসিনাকে ক্ষমতা খেকে হটিয়েছেন।

তাই আজকে প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে আমাদেরকে শপথ নিতে হবে গণতন্ত্র প্রতিষ্ঠা করা, সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশকে এগিয়ে নেওয়া। সকলকে আমার প্রাণের সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা।

ছাত্রদল নেতা মাহাফুজুর রহমানের শুভেচ্ছা পোষ্টাল।
Share.
Exit mobile version