বিশেষ প্রতিনিধি।। পাবনার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মঞ্জু প্রামাণিক (৪৪)ও মিলন হোসেন মধু (৪৪) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে শহরের বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মধু পাবনার পূর্ব শালগাড়িয়ার মুজাহিদ ক্লাব এলাকার আরমান শেখের ছেলে এবং মঞ্জু পূর্ব রাঘবপুর এলাকার নুর আলীর ছেলে। মধু বাস টার্মিনালে পরিবহনের চাঁদা তুলতেন আর মঞ্জু পেশায় অটোরিকশা চালক ছিলেন।

নিহতদের স্বজন ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, নিহতরা সকালে হোটেলে নাস্তা করতে গিয়েছিলেন। হোটেলের সামনে গেলে কয়েকজন তাদের ছুরিকাঘাত করেন। এ সময় তারা হোটেলের সামনে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলেও জানান তারা।

পাবনা সদর থানার ওসি রওশন আলী জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে মর্গে আনা হয়েছে।

তিনি আরও বলেন, যারা হত্যা করেছে তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং যারা মারা গেছে তারাও মাদক সেবনকারী। ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হত্যাকাণ্ড হয়েছে।

Share.
Exit mobile version