নিজস্ব প্রতিবেদক :- বরিশালের বাবুগঞ্জে নিজ অফিস কক্ষে এক ভূমি কর্মকর্তার গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মু. জসীম উদ্দিন খান। লাশ উদ্ধারের সময় তার গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছিল। উপজেলা ভূমি অফিসে গত ৪ বছর ধরে সার্ভেয়ার হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

রোববার রাত ১০টার দিকে ভূমি অফিসের তিনতলায় অফিস কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।
পরে লাশটি ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নৈশপ্রহরী নিখিল জানান, সন্ধ্যা সাতটার দিকে তাকে হোটেল থেকে ভাত নিয়ে আসার জন্য বলেন সার্ভেয়ার জসিম। খাবার নিয়ে এসে কক্ষ ভেতর থেকে আটকানো পেয়ে ডাকাডাকি করেন তিনি। অনেকক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করেন।

স্থানীয়রা বলছেন, ভূমি কর্মকর্তাকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করতে পারে। বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে না তাদের।

প্রাথমিকভাবে বিষয়টিকে আত্মহত্যা মনে হলেও তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। তবে স্থানীয়দের অভিমত এটি পরিকল্পিত হত্যাকান্ড!

বাবুগঞ্জ থানা পুলিশ বলেন , খবর পেয়ে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে রুমের দরজা ভেঙে ভেতর থেকে গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Share.
Exit mobile version