রফিকুল ইসলাম রনি ।। নিবন্ধন পাওয়ায় বরিশালের বাবুগঞ্জে শতাধিক মোটরসাইকেল ও ভ্যানগাড়ী নিয়ে সারাদিন শোভাযাত্রা এবং দূর্গা পূজা পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছে গণঅধিকার পরিষদ।

শুক্রবার (১১ অক্টোবর ) সকালে উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের আগরপুর এলাকা থেকে উপজেলা গণঅধিকার পরিষদের নেতাকর্মীরা এ শোভাযাত্রাটি বের করেন। মোটরসাইকেল শোভাযাত্রাটি ইউনিয়নের বি়ভিন্ন মূল সড়ক প্রদক্ষিণ শেষে জাহাঙ্গীর নগর ইউনিয়নের দূর্গা পূজা মন্ডব গুলো পরিদর্শন করে।

কেন্দ্রীয় নেতার সাথে বাবুগঞ্জ উপজেলা গণঅধিকার পরিষদের নের্তৃবিন্দ।

শোভাযাত্রায় “জনতার অধিকার আমাদের অঙ্গিকার, তোমার আমার পরিষদ গণঅধিকার পরিষদ, গণ অধিকারের প্রতিক ট্রাক প্রতিক” এরকম নানান স্লোগানে মুখরিত করে রাখেন পরিষদের উপজেলা ও জাহাঙ্গীর নগর ইউনিয়ন শাখার নেতা-কর্মীরা।

গণঅধিকার পরিষদের লিফলেট বিতরণ।

এসময় শোভাযাত্রা ও দূর্গা পূজা মন্ডব পরিদর্শন অনুষ্ঠানে গণঅধিকার পরিষদ কেন্দ্রীয় যুব অর্থ সম্পাদক সৈয়দ মাহবুবর রহমান, বরিশাল জেলা গণঅধিকার পরিষদের সাধারণ সম্পাদক মো: হাসান, সহ-সভাপতি শহিদ পাহলান, গোলাম কিবরিয়া সৌরভ, মো: সালাউদ্দন, তৌহিদুল ইসলাম পাপ্পু, জেলা উপ কমিটির সদস্য স্বপন খান, জেলা যুব অধিকারের সাধরণ সম্পাদক রাজন মৃধা, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আল আমিন হাওলাদার, আশিক হাওলাদার, জেলা ছাত্র অধিকারের সহ-সভাপতি মেহেদী হাসান, বাবুগঞ্জ উপজেলা গণ অধিকার পরিষদের আহবায়ক রানা আহম্মেদ, যুগ্ন-আহবায়ক জুয়েল আকন, যুগ্ন-আহবায়ক মাসুম বিল্লাহ, মোহাম্মদ রেজাউল খান, সদস্য সচিব মাসুম হাওলাদার, যুগ্ন-সদস্য সচিব মিজানুর রহমান, যুব অধিকার পরিষদের সভাপতি শহিদুল ইসলাম আকাশ, উপজেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি নয়ন হোসেন নিলয়, সাধারণ সম্পাদক কে এম আলামিন, সহ-সভাপতি মোমিন, কেদারপুর ইউনিয়নের ছাত্র অধিকার পরিষদের আহবায়ক এম এফ মুঈন, যুব নেতা লিমন, সৌকত, শাহাদাত হোসেন, রবিউল ইমরাম, নাসিরসহ, ছাত্র, যুব, শ্রমিক ও গণঅধিকার পরিষদের বাবুগঞ্জ উপজেলার অন্যান্য সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শোভাযাত্রা ও পূজা মন্ডব পরিদর্শন শেষে সরিকল বাজারে গণঅধিকার পরিষদের লিফলেট বিতরণ করে নেতাকর্মী।

আগরপুর বাজার সার্বজনীন পূর্জা মন্ডবে সনাতন ধর্মলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন গণঅধিকার পরিষদ নের্তৃবিন্দ।
Share.
Exit mobile version