রফিকুল ইসলাম রনি।। সেচ্ছাসেবী সংগঠন দি হাঙ্গার প্রোজেক্টের উদ্যোগে ও যুক্তরাষ্ট্র ভিত্তিক আন্তর্জাতিক সংস্থা ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর ইলেক্টোরাল সিস্টেমসের (আইএফইএস) আয়োজনে বৃস্পতিবার (১৭ অক্টোবর) রাজধানীর গুলশানে হোটেল আমারিতে “ইয়ুথ ফর ডেমোক্রেটিক এনগেইজমেন্টে” শিরোনামে দুইদিন ব্যাপী কর্মশলা সনদ বিতরণের মাধ্যমে সম্পূর্ণ হয়েছে।

বুধবার সকালে নাগরিক সমস্যা দূরয়ীকরনে সচেতনতা ও সক্ষমতা উন্নয়ন, দক্ষ নেতৃত্বের গুণাবলি বৃদ্ধি এবং এলাকায় অ্যাকশন প্রজেক্টের মাধ্যমে সমস্যা সমাধানে কাজ করা এবং কমিউনিকেশন বৃদ্ধির লক্ষ্যে বরিশালের বাবুগঞ্জ উপজেলার ২২ জন যুবক ও নারীদের নিয়ে দুইদিন ব্যাপি ওই কর্মশলা বুধবার শুরু হয়।

আইএফইএস ইয়ুথ এনোজমেন্ট প্রোগ্রাম অফিসার যুক্তরাষ্ট্রের সারা টিমরেক ও আইএফইএস বাংলাদেশ প্রতিনিধি মেহেদী হাসান বাবু দু’দিন ব্যাপী কর্মশলায় প্রশিক্ষণ প্রদান করেন।

কর্মশলায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রোজেক্টের ডেপুটি ডাইরেক্টর জমিরুল ইসলাম, প্রোগ্রাম ম্যানেজার জুনায়েদ ইকবাল, সিনিয়র প্রোগ্রাম অফিসার তুহিন আফসারী, জেলা সমন্বয়কারী মাইমুনা আক্তার রুবি, বরিশাল আঞ্চলিক সমন্বয়কারী মেহের আফরোজ মিতা, ইয়ুথ ফেলো হাদিউজ্জামান সুজন।

কর্মশলা শেষে সনদ বিতরণ।
Share.
Exit mobile version