বরিশাল অফিস:- জেলার আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের নব-গৃহবধূ বিয়ের দুই মাস পর বিষপানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছেন।

পুলিশ জানায়, ওই গ্রামের নরেন সরকারের কন্যা স্বপ্না সরকারের (১৮) সাথে পাশ্ববর্তী কারফা গ্রামের যুদিষ্টি মুহুরীর পুত্র জয়দেব মুহুরীর দুই মাস পূর্বে সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের একমাস পরেই স্বামীর পরিবারের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে স্বপ্নার বাগ্বিতন্ডা হয়।

গত দুইদিন পূর্বে স্বামীর বাড়ি থেকে স্বপ্না সরকার তার বাবার বাড়িতে আসে। দাম্পত্য কলহের কারনে মঙ্গলবার রাতে পরিবারের সবার অজান্তে স্বপ্না সরকার বিষপান করে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই স্বপ্না মারা যায়।

মৃত্যু হয় বলে জানান হাসপাতালের ডাঃ রাজু বিশ্বাস। পুলিশকে খবর দিলে এসআই শাহাবুদ্দিন হাসপাতালে গিয়ে ওই রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করা হয়েছে। এঘটনায় থানায় স্বপ্নার মা মনিকা সরকার বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

Share.
Exit mobile version