আরিফ আহম্মেদ মুন্না, জ্যেষ্ঠ প্রতিবেদক:-
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন এবং তার জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাবুগঞ্জে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলা প্রশাসন ও অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উদ্যোগে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক ওই র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নুসরাত জাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহমুল হাসিবের সঞ্চালনায় এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আকবর কবির, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাবু, বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না, সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপক বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাঢ়ি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শাহ আলম সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মফিজুর রহমান পিন্টু প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারি ছাড়াও মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

Share.
Exit mobile version