রাঙা প্রভাত ডেস্ক:- চাঁদপুরের মেঘনা নদীতে আওলাদ-৪ ও টিপু-১২ লঞ্চের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ৬ জন। এর মধ্যে ৪ জনকে চিকিৎসার জন্য চাঁদপুর নামিয়ে দেয়া হয়েছে।

 

বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার দিকে চাঁদপুর জেলার মেঘনা নদীর আলুবাজার ও ইষানবালার মধ্যবর্তী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

 

যাত্রীরা জানান, বরিশালের হিজলা থেকে রাত ৮টায় আওলাদ ৪ নামের একটি লঞ্চ ঢাকার উদ্দেশে যাত্রা করে। অপরদিকে ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশে যাত্রা করে টিপু ১২ নামক আরেকটি লঞ্চ।

 

আলুবাজার ও ইষানবালা এলাকার মধ্যবর্তী স্থানে পৌঁছালে দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আওলাদ ৪ লঞ্চটি ক্ষতিগ্রস্থ হয়। ওই লঞ্চের ৬ জন যাত্রী আহত হন।

 

এর মধ্যে ৪ জনকে রাত পৌনে ১টার দিকে চাঁদপুর চিকিৎসার জন্য নামিয়ে দেয়া হয় বলে জানান ওই লঞ্চের যাত্রী ও হিজলার বাসিন্দা আফজাল হোসেন।

 

অপরদিকে টিপু ১২ লঞ্চের বরিশালের সুপারভাইজার লিটু দাস জানান, টিপু ১২ লঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় সেটা মেরামত করা হচ্ছিলো, বিপরীত দিক থেকে আওলাদ ৪ চলে আসলে দূর্ঘটনা ঘটে। টিপু ১২ এর কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানান তিনি।

 

উল্লেখ্য, রোববার গভীর রাতে মেঘনা নদীতে কীর্তণখোলা ১০ ও ফারহান ৯ লঞ্চের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় দুই যাত্রী নিহত হন। ফারহান ৯ লঞ্চটি ও টিপু ১২ একই কোম্পানীর।

Share.
Exit mobile version