নিজস্ব প্রতিবেদক:- বাবুগঞ্জে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে বিমানবন্দর প্রেসক্লাব। ১৭ মার্চ জাতির জনকের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বিমানবন্দর প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাংবাদিক ঐক্য পরিষদের বরিশাল বিভাগীয় সম্পাদক আরিফ আহমেদ মুন্নার নেতৃত্বে মঙ্গলবার ১৭ মার্চ সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণ করেন বিমানবন্দর প্রেসক্লাব সদস্যরা। শ্রদ্ধা নিবেদন শেষে খানপুরায় বিমানবন্দর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে জাতির জনকের কর্মময় বর্ণিল জীবনের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্নার সভাপতিত্বে ও সম্পাদক রোকনুজ্জামান সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের দপ্তর সম্পাদক রুবেল সরদার, কার্যনির্বাহী সদস্য আল-আমিন হাওলাদার, মহিউদ্দিন খান রানা ও রেজাউল করিম।

এসময় আগরপুর থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনায় অংশ নেন বিমানবন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ডেইলী রাঙা প্রভাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি। সভা শেষে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীর কেক কেটে উপস্থিত সদস্যদের মাঝে বিতরণ করা হয়।

Share.
Exit mobile version