রাঙা প্রভাত ডেস্ক:- রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন থেকে শুক্রবার রাত ১০টার দিকে তাদের মৃত্যু হয়। এর আগে রাত ৮টার দিকে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোদাগাড়ীর উজানপাড়া গ্রামের বদরুল ইসলামের ছেলে হৃদয় (২২) ও রামনগর লালবাগ গ্রামের মাহবুব হোসেনের ছেলে মোহাম্মদ আলী (২৮) এবং রাজশাহীর পবা উপজেলার কাঁঠালবাড়িয়া গোবিন্দপুর গ্রামের সন্তেষের ছেলে শ্যামল (২৩)।

আহতরা হলেন- নাটোরের লালপুর উপজেলার ইউসুফ আলীর ছেলে সোহাগ আলী (২২) ও রাজশাহী নগরীর রায়পাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে মোসাদ্দেক আলী (২১)। তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

রামেক হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্ঘটনার পর স্থানীয়রা পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক শ্যামলকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় ও মোহাম্মদ আলী মারা যান। অন্য দুজন আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

গোদাগাড়ী থানার ওসি খায়রুল ইসলাম জানান, রাজশাহী-ঢাকা মহাসড়কে গোদাগাড়ীর সাহাব্দিপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের পাঁচ আরোহী আহত হন। আহতদের স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান।

Share.
Exit mobile version