বরিশাল অফিস:- বরিশালের বিভিন্ন ব্যক্তির কাছ থেকে অভিনব পন্থায় প্রতরনা করে হাতিয়ে নেয়া প্রায় দেড় কোটি টাকা আত্মসাত করে আত্মগোপনে থাকা নয়টি মামলার সাজাপ্রাপ্ত ও আদালত কর্তৃক ১৫টি মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামি আবুল আহসান লিটুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

কোতয়ালী মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে লিটুকে সিলেটের জিন্দাবাজার সার্জিক্যাল নামের একটি দোকান থেকে গ্রেফতারের পর সোমবার দুপুরে বরিশাল এনে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। কোতয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল জানান, আটক প্রতারক আবুল আহসান লিটু নগরীর দক্ষিণ আলেকান্দা নুরিয়া স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা মোনাসেফ হাওলাদারের পুত্র।

অপরদিকে বরিশালসহ দক্ষিনাঞ্চলের বরগুনা, পাথরঘাটা, পিরোজপুর, ভোলা ও বরিশালের আগৈলঝাড়াসহ বিভিন্নস্থান থেকে প্রায় দেড় শতাধিক মোটরসাইকেল চুরির গ্যাং লিডার শহিদুল ইসলামসহ তার সহযোগি লিটনকে ঢাকার পল্লবী এলাকায় থেকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। আটক শহিদুল ইসলাম ও তার সহযোগী লিটনকে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্যাং লিডার শহিদুল ইসলাম বরগুনার পাথরঘাটা এলাকার মৃত মোসলেম উদ্দিনের পুত্র।

Share.
Exit mobile version