রাঙা প্রভাত ডেস্ক:- নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার জরুরি খাদ্য সহায়তা মঙ্গলবার লোহাগড়া উপজেলার ৫৪০টি পরিবারের মাঝে বিতরণ করেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ।

সকাল ১০টা থেকে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন ভিত্তিক এই খাদ্য সাহায্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানদের কাছে বুঝিয়ে দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কয়েকটি ইউনিয়নের খাবার সাহায্য ওই স্থান থেকেই বিতরণ করা হয়। এদিকে খাদ্য সহায়তা পেয়ে খুশি লোহাগড়া উপজেলার দরিদ্র জনগণ।

এসময় একজন মহিলা বলেন, পরের ঘরে কাজ করে আমার সংসার চলে। কারো বাড়িতে এখন কাজ করতে ডাকে না। কয়দিন চাপড়ি বানায় খাচ্ছি। মাশরাফি আমাদের সাহায্য দেছে, আমরা তার কথা সবসময় শুনি,উনি অনেক ভালো মানুষ। ভালো একজন মানুষ পেয়েছি আমরা, ওনার জন্য দোয়া করি।

তখন উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক সৈয়দ মসিউর রহমান, সহ-সভাপতি ফয়জুল হক রোম, যুগ্ম সাধারণ সম্পাদক এ এম আব্দুল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ,সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন মুন্না
ও অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় আওয়ামী লীগ সভাপতি মুন্সী আলাউদ্দিন বলেন, মাননীয় সংসদ সদস্যের উপার্জিত অর্থ দিয়ে কেনা এই সাহায্য চলমান সংকটকালে লোহাগড়ার দরিদ্র মানুষের ক্ষুধা নিবারণ করবে। তিনিও সাংসদ মাশরাফি মোর্ত্তজাকে ধন্যবাদ জানান।

Share.
Exit mobile version