প্রিয় শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ

আসসালামু আলাইকুম। করোনাভাইরাস, সারা বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, যা মানব জাতির জীবনের জন্যে হুমকি স্বরূপ। এসময় আমাদের সকলের উচিত ঘর থেকে বের না হয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্তা, বাংলাদেশ সরকার ও তার স্থানীয় প্রশাসন কর্তৃক নির্দেশাবলি যা প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় বহুল প্রচারিত, আমাদের যা করনীয় তা পালন করা এবং যে সকল বিষয়ে নিষেধাজ্ঞা আছে তা না করা । তবেই, এই প্রাণঘাতী ভাইরাস থেকে আমরা আমাদেরকে মুক্ত রেখে এর বিস্তার রোধ করতে পারবো ইনশাআল্লাহ।

প্রিয় শিক্ষার্থী ,

তোমরা নিজ নিজ বাসায় অবস্থান করে পড়াশোনার প্রতি মনোযোগী থাকবে, তোমাদের বুঝতে হবে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও পড়াশোনা বন্ধ করা যাবেনা । জীবন গড়ার ক্ষেত্রে বিভিন্ন প্রতিযোগিতায় টিকতে হবে, সেক্ষেত্রে লেখাপড়ার অবহেলা করার সুযোগ নেই৷

প্রিয় আগরপুর কলেজের শিক্ষার্থী,

শীঘ্রই একাদশ শ্রেণির বার্ষিক, দ্বাদশ শ্রেণির এইচ, এস, সি এবং স্নাতক শ্রেণির বিভিন্ন বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হবে। তোমাদের কোনো বিষয়ে সমস্যা বা জানার থাকলে শ্রেণি বা গাইড শিক্ষকের নিকট মোবাইলের মাধ্যমে সমাধান করে নেবে। সকল শিক্ষকবৃন্দ যেকোনো বিষয়ে সমস্যা সমাধান বা পরামর্শ প্রদানে বদ্ধ পরিকর।

এছাড়া, এই বিপদকালীন মুহূর্তে যেকোনো বিষয়ে যেমন – আর্থিক, শিক্ষা সামগ্রী বা চিকিৎসা জনিত সমস্যার সৃষ্টি হলে নির্দ্বিধায় জানালে সাধ্যমতো সমাধানের চেষ্টা করা হবে।

সবাই নিরাপদে থাকি, সুস্থ থাকি।

অধ্যক্ষ
আগরপুর ডিগ্রি কলেজ
বাবুগঞ্জ, বরিশাল

বিঃদ্রঃ স্থানীয় জনসাধারণের প্রতি সবিনয় অনুরোধ, এই মুহূর্তে কলেজের কোনো শিক্ষার্থী বাসায় অবস্থান না করে এদিক সেদিক ঘোরাফেরা বা আড্ডা দেয় তাদেরকে বুঝিয়ে নিজ গৃহে অবস্থান নিশ্চিতে সহযোগীতা কাম্য ।

Share.
Exit mobile version