বরিশাল অফিস:- করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যেও থেমে নেই প্রকাশ্যে মাদক ব্যবসা ও সেবন। এলাকার চিহ্নিত কতিপয় মাদক বিক্রেতা ও সেবনকারীদের প্রতিবাদ করায় জেলার গৌরনদী উপজেলার ভীমেরপাড় গ্রামে হামলা চালিয়ে চারজনকে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়েছে। এ ঘটনায় রবিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার সকালে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আহত রনি গোমস্তা জানান, ভীমেরপাড় গ্রামের নুর হোসেন গোমস্তার দোকানের সামনে বসে প্রকাশ্যে মাদক বিক্রি ও সেবন করে আসছিলো একই এলাকার হৃদয় আকন, সজিব গোমস্তা, আকাশ আকন, কাউয়ুম হাওলাদার ও মাসুম গোমস্তা। এলাকায় মাদক বিক্রি ও সেবন না করার জন্য তিনিসহ স্থানীয় রাকিব গোমস্তা ও ইউসুফ হোসেন তাদের বাঁধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে রবিবার মাদকসেবীরা তাদের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় হামলা ঠেকাতে গেলে নুর মোহাম্মদ গোমস্তা (৬০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে আহত করা হয়।

মাদক বিক্রি ও সেবনের অভিযোগ অস্বীকার করে নুর হোসেন গোমস্তা বলেন, পূর্ব শত্রæতার জেরধরে তাদের পক্ষের তিনজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

আহতরা অভিযোগ করেন, রবিবার রাতে গৌরনদী মডেল থানার এসআই সাধন কুমার হাসপাতালে আহতদের কাছে ঘটনার তদন্তে আসলে হাসপাতাল কম্পাউন্ড থেকে হামলাকারী পাঁচজনকে আটক করলেও রহস্যজনক কারণে তাদের ছেরে দিয়েছেন। এসআই সাধন কুমার বলেন, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তবে ঘটনার তদন্ত চলছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share.
Exit mobile version