রাঙা প্রভাত ডেস্ক:- পিরোজপুরের নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নে ৯ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ থেকে আসা ব্যক্তিদের গ্রামে ঢুকতে বাধা দেওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনায় সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ ৭ জন আহত হয়েছেন।
আহতরা হলেন, এশিয়ান টিভির সাংবাদিক গোলাম মোস্তফা, বলদিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য সুমন, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচ্চু, ইউপি চেয়ারম্যান মোঃ শাহীন আহম্মেদ এর মোটরসাইকেল চালক মাসুম, পুলিশ সদস্যদের বহনকারী মোটরসাইকেলের দুই চালক। হামলা থামাতে গিয়ে ইউপি চেয়ারম্যান শাহীন নিজেও আহত হয়েছেন।

বলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহীন জানান, সকালে নারায়ণগঞ্জ থেকে একটি ট্রলার বিভিন্ন মালামাল এবং নেছারাবাদ, ভান্ডারিয়া ও কাউখালী উপজেলার ১৯ ব্যক্তিকে নিয়ে বলদিয়া ইউনিয়ন পরিষদের সামনে নোঙর করে। এরপর তারা ট্রলার থেকে নামতে চাইলে স্থানীয়রা তাদের বাধা দেন। পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মতামতের ভিত্তিতে ওই ১৯ ব্যক্তিকে পার্শ্ববর্তী কাটাপিটানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারে ১৪ দিন কোয়ারিন্টাইনে রাখার সিদ্ধান্ত নেওয়া হয় এবং ট্রলারটি সেখানে নিয়ে যাওয়া হয়। নারায়ণগঞ্জ থেকে ট্রলারে আগতরা করোনা ভাইরাসে আক্রান্ত এই দাবিতে স্থানীয়রা তাদেরকে সেখানে উঠতে বাধা দেয়।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানায়, নারায়ণগঞ্জ থেকে আগতদের নেছারাবাদে একটি ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share.
Exit mobile version