বরিশাল অফিস:- করোনার কারণে ঘরে থাকা কর্মহীনদের পাশে সকলকে সাধ্যমতো সহযোগিতায় এগিয়ে আসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে নারাচারা দিয়ে উঠেছে গৃহিনী সুলতানা পারভীন হাফিজের হৃদয়। তিনি প্রধানমন্ত্রীর আহবানে অনুপ্রানিত হয়ে সংসারের ব্যয় কমিয়ে এনে এবং তার কাছে সঞ্চয় করা টাকা থেকে করোনাভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় ঘরবন্দি কর্মহীন দিনমজুর, রিকসা, ভ্যান ও ইজিবাইজ চালকদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

সোমবার দিনভর জেলার গৌরনদী উপজেলার শতাধিক কর্মহীন দিনমজুরদের মধ্যে গৃহিনী সুলতানা পারভীন হাফিজের পক্ষে প্রতিজনকে নগদ পাঁচ’শ টাকা করে বিতরণ করা হয়েছে। কর্মহীন দিনমজুরদের জন্য এ মানবিকতার পতাকাটি উঁচু করে ধরেছেন গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক গোলাম হাফিজ মৃধার সহধর্মীনি নারী নেত্রী ও গৃহিনী সুলতানা পারভীন হাফিজ।

গৌরনদী পৌর সদর, চরগাধাতলী, টিকাসার, গেরাকুল, দিয়াশুর, কাছেমাবাদ, কুতুবপুর, নলচিড়া, পিঙ্গলাকাঠী গ্রামের করোনায় কর্মহীন মানুষের মাঝে গৃহিনী সুলতানা পারভীনের পক্ষে নগদ অর্থ প্রদান করেন দৈনিক জনকন্ঠ পত্রিকার বরিশালের স্টাফ রিপোর্টার ও গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা, সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, সহ-দপ্তর সম্পাদক প্রেমানন্দ ঘরামী ও সহ-প্রচার সম্পাদক হাসান মাহমুদ।
গৃহিনী সুলতানা পারভীন হাফিজ বলেন, এটা তার প্রচারনার জন্য নয়; প্রধানমন্ত্রীর আহবানে সারাদিয়ে দেশের সকল উচ্চবিত্ত গৃহিনীদের উৎসাহ দেয়ার ক্ষুদ্র প্রয়াস। তিনি আরও বলেন, করোনায় উপার্জনহীন দরিদ্র মানুষের পাশে সহায়তার হাত বাড়াতে সামর্থ্য অনুযায়ী আপনিও এগিয়ে আসুন।

Share.
Exit mobile version