বরিশাল অফিস :- যৌথ পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে বাগ্বিতন্ডার জেরধরে চাচাকে কুপিয়ে হত্যা করেছে ভাতিজারা । নিহতের নাম আবুল হাসানাত তৈমুর রহমান (৪০)। বৃহস্পতিবার দিবাগত রাতে বরিশাল শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগে তার মৃত্যু হয়।

এর আগে ওইদিন সন্ধ্যায় বাগ্বিতন্ডার একপর্যায়ে সদর উপজেলার কড়াপুর ইউনিয়নের শোলনা তুলাতুলি গ্রামের ঘরে ঢুকে তৈমুর রহমানকে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে জখম করে ভাতিজা জুম্মন ও ইমরান। নিহত তৈমুর রহমান ওই গ্রামের মৃত হাতেম আলী হাওলাদারের পুত্র।

নিহতের স্ত্রী জানান, বৃহস্পতিবার দুপুরে তার স্বামী বাড়ির যৌথ পুকুরে মাছ ধরতে নামেন। এসময় স্বামীর বড় ভাই এ্যাডভোকেট আহসান হাবিবের পুত্ররা তাকে গালিগালাজ করে। এনিয়ে ওইদিন বিকেলে ফের ভাতিজা জুম্মন ও ইমরান ফের তার স্বামীর ওপরে চড়াও হলে তৈমুর প্রতিবাদ করেন। এতে জুম্মন ও ইমরান ক্ষুব্ধ হয়ে ওইদিন সন্ধ্যায় ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রাখে। পরে স্বজনেরা তৈমুরকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এয়ারপোর্ট থানার ওসি এসএম জাহিদ-বিন-আলম জানান, তৈমুরের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

Share.
Exit mobile version