রাঙা প্রভাত ডেস্ক :- পাবনার পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক উমাইর নূর রায়হান গুলিবিদ্ধ হয়েছেন। সে নতুন রূপপুর গ্রামের ফুটবল মাঠ এলাকার ফজলুল হকের ছেলে। ২১ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে পাকশী ইউনিয়নের নতুন রূপপুর (সিএনজি পাম্প) এলাকায় এই ঘটনা ঘটে।

উমাইর নূর রায়হানের মামা আজিজুল হক জানান, রাতে নতুন রূপপুর (সিএনজি পাম্প) এলাকা দিয়ে উমাইর নূর রায়হান ও তার বন্ধু তুহিন হেঁটে নিজ বাড়ির দিকে আসছিল। এ সময় পেছন থেকে কে বা কারা উমাইর নূরকে লক্ষ্য করে গুলি ছুড়ে। একটি গুলি তার কোমরের নিচে এসে লাগে।

পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিমুল জানান, রাত সাড়ে দশটার দিকে রায়হান বিশেষ কাজে মোটরসাইকেল যোগে পাকশী পুলিশ ফাঁড়িতে যাচ্ছিল। পথিমধ্যে পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিরাজ হাসানকে সঙ্গে নেয়ার জন্য তার বাড়ির সামনে যায়। সেখানে মোটরসাইকেল থামিয়ে মিরাজকে ফোনে কথার বলার সময় পেছন দিক থেকে মোটরসাইকেলে করে অজ্ঞাত দুর্বৃত্তরা এসে কোমরের নিচে গুলি করে পালিয়ে যায়।

তিনি আরো জানান, উমাইর নূরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

Share.
Exit mobile version