বরিশাল অফিস :- বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের নির্দেশে বরিশাল থেকে নিজ এলাকা চাঁপাইনবাবগঞ্জে ধানকাটার জন্য ফেরত পাঠানো হলো ৬২ শ্রমিককে।

বৃহস্পতিবার সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেলের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সূত্রে জানা গেছে, তাদেরকে ফেরত পাঠিয়েছে ট্রাফিক বিভাগ। দেশের বর্তমান করোনা ভাইরাস বিষয়ক পরিস্থিতিতে প্রধানমন্ত্রী কৃষি ও ধান কাটা মৌসুমের প্রতি বিশেষ গুরুত্ব আরোপ করেছেন। তারই ধারবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জে ধানকাটা শ্রমিক পাঠিয়েছেন মেট্রোপলিটন পুলিশ। বরিশালে ঠিকাদারভিত্তিক ভবন নির্মাণ কাজে কর্মরত চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা ৬২ জন শ্রমিক ধানকাটা মৌসুম উপলক্ষে নিজ এলাকায় ফিরে যেতে চান। তবে ঠিকাদার এতে অসম্মতি জানায়।

বিষয়টি অধিকতর গুরুত্বের সাথে বিবেচনা করে পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার ট্রাফিক জাকির হোসেন মজুমদারের তত্ত¡াবধানে ওই ঠিকাদার কোম্পানির সাথে আলোচনায় বসা হয়। আলোচনার মাধ্যমে শ্রমিকদের শারীরিক দূরত্ব, স্যানিটাইজেশন নিশ্চিত করে রিজার্ভ বাসে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ব্যানারযুক্ত করে নিজ গৃহের উদ্দেশে তাদের ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

Share.
Exit mobile version