বরিশাল অফিস :-  জেলার নদীবেষ্টিত মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের উত্তর বালিয়াতলি গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরধরে প্রতিপক্ষের বোমার হামলায় ছয়জন আহত হয়েছে। আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা পুলিশের মিডিয়া সেলের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাঈমুল হক জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তিনি আরও জানান, বুধবার দুপুরে উত্তর বালিয়াতলি গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার মান্নান মাঝি ও সুজন মাঝি (সুজন মাস্টার) একই বংশের পাশাপাশি বাড়িতে বসবাস করে। জমিজমা নিয়ে উভয়পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জের ধরে মান্নান মাঝি ও সুজন মাঝি (সুজন মাস্টার) গ্রæপের মধ্যে বাগ্বিতন্ডা হয়।

একপর্যায়ে মান্নান মাঝির পুত্র নজরুল ও সিরাজুল ইসলামসহ অজ্ঞাতনামা ব্যক্তিরা সুজন মাস্টারের সমর্থকদের ওপর হামলা চালায়। এসময় একাধিক হাত বোমার বিস্ফোরন করা হয়। এতে সুজন মাঝি গ্রæপের রাজিব হোসেন, শাহিন মাঝি, সুজন মাঝি, রোকন মাঝি ও তার দুই ভাই রুবেল মাঝি এবং রাসেল আহত হয়।

Share.
Exit mobile version