রাঙা প্রভাত ডেস্ক :-  করোনায় মারা যাওয়া ডিএমপি’র পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণে কর্মরত এএসআই খালেকের জানাজা পড়ায়েছেন বরগুনা-২ আসনের এমপি শওকত হাচানুর রহমান রিমন।

বৃহস্পতিবার রাতে তার গ্রামের বাড়ি বরগুনার বেতাগীতে জানাজা শেষে তাকে যথাযথ মর্যাদায় দাফন করা হয়। উপজেলার ঝোপখালী গ্রামের আজিম উদ্দিন মৃধার ছেলে আব্দুল খালেক।

জানা যায়, প্রাথমিকভাবে করোনার উপসর্গ দেখা দেয়ার পর এএসআই আব্দুল খালেককে মতিঝিলের আরামবাগে একটি হোটেলে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে নেয়া হয়। বৃস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। এদিকে, বুধবার বিকেল থেকে আব্দুল খালেকের সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে কোয়ারেন্টাইনে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে হাসপাতালে নেবার পর রাত সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বৃস্পতিবার বেলা ১১টায় ঢাকায় জানাযা শেষে বেতাগীতে তার মৃতদেহ নিয়ে আসা হয়। রাত আটটায় বেতাগীতে মৃত আঃ খালেকের কফিন বেতাগীর ঝোপখালীতে পৌঁছালে বরগুনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন তার জানাজার নামাজে ইমামতি করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন বরগুনা পুলিশ সুপার মো. মারুফ হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মো.তোফায়েল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহজাহান হোসেন, বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মাকসুদুর রহমান ফোরকান, বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিব আহসান, পৌর মেয়র এবিএম গোলাম কবির , বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ সাখাওয়াত হোসেন তপু সহ অন্যান্য পুলিশের সদস্যবৃন্দ।

Share.
Exit mobile version