বরিশাল অফিস :- শেবাচিম হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়া ঝালকাঠির রাজাপুর উপজেলার বড়ইয়ার উত্তর উত্তমপুর গ্রামের বাসিন্দা এক রোগীর (৫৫) মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

অপরদিকে করোনার উপসর্গ নিয়ে শুক্রবার ভোরে বাবুগঞ্জ উপজেলার ব্রাহ্মণদিয়া গ্রামের মৃত আব্দুল খালেক মাস্টারের পুত্র জাহাঙ্গীর হোসেন (৫০) মারা গেছেন।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৮ এপ্রিল ৫৫ বছরের ওই রোগী হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের ইউনিট-৩ এ ভর্তি হন। সেখান থেকে ৩০ এপ্রিল তাকে করোনা ওয়ার্ডে পাঠানোর পর শুক্রবার সকালে তার মৃত্যু হয়। শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ এসএম মনিরুজ্জামান বলেন, মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

অপরদিকে মৃত জাহাঙ্গীর হোসেনের স্বজন আব্দুল হালিম জানান, বাড়িতে প্রচন্ড জ্বর, শরীরে ব্যাথা এবং পাতলা পায়খানা নিয়ে জাহাঙ্গীরের অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে উজিরপুর উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কোন ডাক্তার না পেয়ে রাতেই বাড়িতে আনার পর জাহাঙ্গীরের মৃত্যু হয়।

Share.
Exit mobile version