রাঙা প্রভাত ডেস্ক :- করোনাভাইরাসে আক্রান্ত নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকারের শারীরিক অবস্থা ভালো। তিনি আগের চেয়ে সুস্থ অনুভব করছেন।

৪ মে সোমবার সন্ধ্যায় শহীদুজ্জামানের দীর্ঘদিনের রাজনৈতিক সহচর বর্তমান সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্ত্রী বলেন, ‘খোঁজ খবর নেয়ার জন্য প্রতিদিনই ফোনে কয়েকবার করে কথা হচ্ছে শহীদুজ্জামান সরকারের সাথে। আজ কথা বলার সময় আগের চেয়ে অনেকটা সুস্থ অনুভব করছেন বলেই জানিয়েছেন শহীদুজ্জামান। দু’দিন ধরে শরীরে জ্বর নেই, কাশি বা গলাব্যথাও নেই। খাবার গ্রহণের রুচি ফিরেছে।’

শহীদুজ্জামান এমপির পরিবারের অন্যান্য সদস্যরাও ভালো আছেন। কারো শরীরে এখন পর্যন্ত অসুস্থতার কোন উপসর্গ দেখা যায়নি। তিনি নির্বাচনী এলাকা নওগাঁ ও দলীয় নেতা-কর্মী ও সর্বস্থরের মানুষ তথা দেশবাসীর কাছে তার রোগ মুক্তির জন্য দোয়া প্রার্থনা করেছেন বলে জানান মন্ত্রী।

এদিকে শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে শহীদুজ্জামান সরকার ন্যাম ভবনে (সাংসদের বাসভবন) সুরক্ষা নিয়ম মেনে অবস্থান করছেন। তিনি নিয়মিত ওষুধ সেবন, খাওয়া ও বিশ্রাম নিচ্ছেন।

এর আগে ২৮ মার্চ নির্বাচনী এলাকা নওগাঁ থেকে ঢাকায় ফিরে তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। সন্দেহ দেখা দিলে নমুনা সংগ্রহ ও পরীক্ষা করে ১ মার্চ করোনা আক্রান্ত বলে আইইডিসিআর তাকে নিশ্চিত করে।

Share.
Exit mobile version