বিশেষ প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার আহম্মদ পুর ইউনিয়নের সোনাতলা গ্রাম থেকে ছাত্র তামিম নৌকা ভ্রমণে গিয়ে বৈদ্যুতিক তারের সাথে ধাক্কা লেগে পানিতে ডুবে নিখোঁজ হওয়া ছাত্রের লাশ খুঁজে পেল অবশেষে।
উল্লেখ গত বুধবার ১৮ আগষ্ট পাবনার গাজনার বিলে ছাত্র তামিম পরিবারসহ নৌকা ভ্রমনে গিয়ে দুর্ঘটনায় পতিত হয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়েছিল বিকাল ৩ টা থেকে।নিখোঁজ হওয়ার দিন রাত সারে সাতটা পর্যন্ত অনেক খোঁজাখোজি করেও সন্ধান মিলেছিলো না।

অবশেষে পাবনার কাশিনাথপুরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং রাজশাহীর ডুবুরি দল আজ বেলা ১১.২০ মিনিট থেকে দুর্ঘটনা স্হলে সন্ধান পরিচালনা করে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করতে সক্ষম হন ডুবুরী দল বেলা ১১.৪৫ ঘটিকার সময়।

এদিকে গত কাল থেকেই হৃদয় বিদারক এই লোমহর্ষক ঘটনায় তামিমের পরিবার আত্বীয় পরিজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আশে। লাশ পাওয়ার খবর ছড়িয়ে পরার সাথে সাথে হাজারো লোকের উপচে পরা ভীড় জমায় তামিম কে একনজর দেখার জন্য।
বৃহস্পতিবার বাদ আচর তামিমের জানাজায় উপচে পরা মানুষের ভির যেনো জনসমুদ্রে পরিনত হয়। জানাযা নামাজ শেষে স্হানীয় কবরস্হানে তার দাপন সম্পন্ন করা হয়।

Share.
Exit mobile version