বিশেষ  প্রতিনিধি: কুষ্টিয়া কুমারখালীর বাটিকামার গ্রামের রাস্তা সংলগ্ন পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবক খোকসা উপজেলার আমলাবাড়ি গ্রামের মিজানুর রহমান গুরুর ছেলে আওয়াল (২৩)। সে অতিরিক্ত মদপান করায় ভারসাম্য বজায় না রাখতে পেরে পানিতে ডুবে মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানান সোমবার রাত ১০ টার দিকে ভাঙা মসজিদ সংলগ্ন রাস্তার উপর একজন যুবককে পরে থাকতে দেখে উৎসুক জনতা মৃগীরোগী মনে করে নাকের কাছে জুতা ধরায় যুবকটি উঠে তাদের দিকে তার পকেটে থাকা মোবাইল ছুঁড়ে মারে এবং পার্শ্ববর্তী মোঃ জিন্নাহ শেখের পুকুরের মধ্যে নেমে যায়। এসময় তারা যুবকটিকে পানি থেকে উঠানোর চেষ্টা করে কিন্তু কোনভাবেই সে পানি থেকে না উঠলে লোকজন পানিতে নেমে তাকে উঠিয়ে ভ্যানযোগে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত জানায়।
অপরদিকে কুমারখালী থানা পুলিশ যুবকটির পরিচয় উদ্ধার করে তার অভিবাবকদের খবর দিলে তারা আসতে অপারগতা প্রকাশ করে এবং জানায় ছেলেটি মাদকাসক্ত কিছুদিন পূর্বে জেল থেকে বেরিয়ে নানা কুকর্মে মিশে পরিবারের উপর নানাভাবে অত্যাচার করে। পরে নানাভাবে বুঝিয়ে তাদেরকে নিয়ে আসা হয়।
এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মজিবুর রহমান জানান, ছেলেটির পরিবার সুত্রে জানা যায় সে মাদকাসক্ত এবং অতিরিক্ত নেশা করে পানিতে ডুবে হয়তো মারা গেছে। তবে পোস্ট মর্টেম রিপোর্ট আসার আগে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।
Share.
Exit mobile version