নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁ’র পতœীতলা উপজেলায় এক আদিবাসী ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দিয়ে ধর্মান্তরিত করার পর প্রত্যাখান করায় অবশেষে আল-আমীন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আলীম আল রাজি বাবুকে প্রেফতার করেছে পুলিশ।
গত বুধবার রাতে পতœীতলা থানার পুলিশ নজিপুর নদুন বাজার এলাকায় তাঁ নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রেফতারের পর পুলিশ তাকে জেল হাজতে প্রেরন করেছে।
উল্লেখ্য উক্ত আলীম আল রাজি বাবু তার মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র এক নারী কর্মচারীর মাধ্যমে পরিচিত হওয়ার পর ডিগ্রি ক্লাশে পড়–য়া আদিবাসী ছাত্রী রানী এক্কা’কে প্রথমে অনৈতিক প্রস্তাব দেয়। এতে সে রাজী না হওয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে বিয়ে করার প্রস্তুতির প্রথম ধাপে এফিডেভিট করে তাকে মুসলমান ধর্মে ধর্মান্তরিত করে। অজ বিয়েং করবে কাল বিয়ে করবে এমন করে দেড় বছর মহাদেবপুর ও পতœীতলায় বিভিন্ন বাসায় এবং সবশেষে তার নিজের বাসায়র একাংশে স্বামী স্ত্রী পরিচয়ে একত্রে বসবাস করে।
করোনা পরিস্থিতির কারনে বিভিন্ন অফিস এবং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির কার্যক্রম বন্ধ হয়ে গেলে আরীম আল রাজি কৌশলে রানী এক্কাকে বাড়ি থেকে সরিয়ে ফেলে। আর যোগাযোগ রাখেনা। রানী বার বার যোগাযোগ করার চেষ্ট করলে তাকে নানাভাবে হুমকী প্রদান করতে থাকে। এমন কি তাকে যারা সহযোগিতা করতে এগিয়ে আসে তাদেরকেও হুমকী প্রদান করে। বাধ্য হয়ে রানী এক্কা আদালতে মামলা দায়ের করেন।
এ বিষয়ে সাংবাদিকরা জানতে পেরে তথ্য সংগ্রহে গেলে বাবু তাদেরকেও হুমকী প্রদান করে।

Share.
Exit mobile version