কামরুল হাসান সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ তাসমিম হোসেন ডাকুয়া বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সূতিকাগার ক্ষ্যাত ঐতিহ্যবাহি ডাকুয়া পরিবারের সন্তান। তার বাবা মোঃ লোকমান হোসেন ডাকুয়া বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র। তাসমিম বর্তমানে বাকেরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের হয়ে কাজ করছেন।
ভদ্র নম্র ও মেধাবী এই ছাত্রলীগ নেতা তাসমিম হোসেন ডাকুয়া এই প্রতিবেদকের সাথে আলাপকালে বলেন, আমি নিজেকে জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মি ভেবেই গর্ববোধ করি। তিনি বঙ্গবন্ধুর আদর্শ ধারন করেন হৃদয়ে। তারা বাবা লোকমান হোসেন ডাকুয়া তার রাজনৈতিক অনুপ্রেরনা ও অভিভাবক। দলের পদ পদবীর জন্য লালিত নন এই ছাত্রলীগ নেতা।
বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের একাধিক নেতার সাথে আলাপকালে তারা বলেন, তাসমিম ডাকুয়া একজন সাহসি ত্যাগি ও যোগ্য ছাত্রলীগ নেতা। আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক এর ছাত্রলীগের মেয়াদ উর্তিন কমিটি দ্রুত পুনর্গঠনের বিষয়ে সময় নির্ধারন করে দেয়া বক্তব্যের পর সারাদেশের ন্যায় বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের    পরবর্তী নেতৃত্ব নিয়ে আলোচোনায় উঠে আসেন মেয়র পুত্র তাসমিম হোসেন ডাকুয়ার নাম। তারা সবাই বাকেরগঞ্জ উপজেলা ছাত্ররীগের গুরুত্বপূর্ণ পদে তাসমিম ডাকুয়া কে দেখতে চান।
Share.
Exit mobile version