মৌলভীবাজার  প্রতিনিধি : পিতৃ হাতে কন্যা  তার ভাইয়ের হাতে বোন , ধর্ষিত হচ্ছে সারাবাংলা কাঁদিছে  ‍ভুবন। পাপিষ্ঠদের লজ্জা নেই লজ্জা আছে মোদের, তাইতো এই লজ্জায় নতশির মোদের।
আর কত আর কত এভাবে মাথা নত করে থাকবেন এবার মাথা উঁচু করতে শিখুন প্রতিবাদের ভাষাটা ঠিক এভাবেই করুন। বাংলাদেশের সকল নারীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে  রবিবার সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল চৌমুহনা  চত্বরে নতশিরে মানববন্ধন করলো শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব।
সারা বাংলাদেশের ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে এ মানববন্ধনে অংশগ্রহণ করেন বাংলাদেশ মহিলা পরিষদ শ্রীমঙ্গল, বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশন শ্রীমঙ্গল, ইনার হুইল ক্লাব শ্রীমঙ্গল,  আরো অনেকগুলো সংগঠন তাছাড়া আপামর জনসাধারণ।
শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় নত শির মানববন্ধনে বক্তব্য রাখেন  দেবব্রত দত্ত  হাবুল, সৈয়দ আমিরুজ্জামান , কেয়া পাল, মানবাধিকারকর্মী ও সংবাদকর্মী এস কে দাস সুমন প্রমুখ।
বক্তারা এ সময়ে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবি করেন, আইনি জটিলতা সংশোধন  করে  সর্বোচ্চ শাস্তির দাবিকে  প্রাধান্য দিতে বাংলাদেশ সরকারের মাননীয় রাষ্ট্রপতির সদয় মর্জি কামনা করেন সকলেই।
পরিশেষে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী উনার বক্তব্যে
 সকলকে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে  ধন্যবাদ জানিয়ে মানববন্ধনের  সমাপ্তি করেন ।
Share.
Exit mobile version