নিজস্ব প্রতিবেদক :- চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমি বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রোববার (৭জুলাই) বিকালে ঠাকুরমল্লিক ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময়ে অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণের উদ্ধোধন করেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক দুলাল।

পরিষদ সূত্রে জানাজায়, এবারের লকডাউনে জাহাঙ্গীর নগর ইউনিয়নের ছয় শতাধীক কর্মহীটন অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্য উপহারের প্রতিটি প্যাকেটে রয়েছে ৫ কেজি চাল, এক কেজি ডাল ,এক লিটার তেল, ২ কেজি আলু ও  ১ কেজি লবন।

খাদ্য সামগ্রী বিতরণ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের

সদস্য আনিছুর রহমান,  জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুব খান,  সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাস, উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার রাজু আহম্মেদ, জাহাঙ্গীর নগর ছাত্রলীগ নেতা হাছানসহ প্রমুখ দলীয় লোকজন ও ইউপি পুরাতন সদস্য বিন্দ।
Share.
Exit mobile version