বিশেষ প্রতিনিধি।। সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যালয়ে আসার পথে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দশম শ্রেণির এক ছাত্রীকে বেধড়ক মারধর করেছে তিনজন বখাটে। মঙ্গলবার ৫ অক্টোবর সকাল ১০ টার দিকে পৌর এলাকার আজিমনগর মহিলা কারিগরি স্কুল এন্ড কলেজের অদূরে ওই ছাত্রীকে অটোভ্যান থেকে নামিয়ে প্রকাশ্যে তারা মারধর করে।

মাসুদ রানা নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ছাত্রীটি অটোভ্যান যোগে বিদ্যালয়ে আসার পথে নওগাঁ ইউনিয়নের কালুপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে রুবেল হোসেন (১৯), দেলবার হোসেনের ছেলে নয়ন আলী (২০) ও পলানের ছেলে নাজমুল হক (২০) ওই ছাত্রীকে বিভিন্ন ভাবে ইভটিজিং করছিল। পরে দশম শ্রেণীর ওই ছাত্রী তার প্রতিষ্ঠান আজিমনগর মহিলা কারিগরি স্কুল এন্ড কলেজের কাছাকাছি এসে প্রতিবাদ করে। এতে বখাটেরা মিলে অটোভ্যান থেকে নামিয়ে তাকে প্রকাশ্যে মারধর করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে বিদ্যালয়ে শিক্ষকদের কাছে তাকে পৌছে দেন।

বিষয়টি নিশ্চিত করে আজিমনগর মহিলা কারিগরি স্কুল এন্ড কলেজের সুপারেন্টেন্ড (ভারপ্রাপ্ত) মো. মিজানুর রহমান জানান, প্রায়ই ওই ছাত্রীকে রাস্তায় উত্যক্ত করতো বখাটে রুবেল হোসেন, নয়ন আলী ও নাজমুল। কিন্তু আজ প্রতিবাদ করায় তারা ওই ছাত্রীকে মারধর করেছে ।

এ দিকে মারধরের শিকার স্কুলছাত্রী (১৫) জানায়, প্রায়ই বিদ্যালয়ে আসা যাওয়ার পথে ওই তিন বোখাটে রুবেল হোসেন, নয়ন আলী ও নাজমুল হক তাকে উত্যক্ত করে আসছে। আর আমি আজ এর প্রতিবাদ করায় তারা আমাকে মারধর করেছে। আমি এর বিচার চাই।

এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফজলে আশিক বলেন, দুপুর ১২ টার দিকে ওই ছাত্রীর অভিভাবক ও শিক্ষকেরা এসে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্তের মাধমে দ্রুত অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share.
Exit mobile version