নিজস্ব প্রতিবেদক :- বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমি বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়ন শাখা জাতীয় ইমাম সমিতি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বঙ্গবন্ধু জামে মসজিদের ইমাম মাওলানা কাজী আব্দুর রহমানকে সভাপতি ও শিলন্দীয়া সরদার পাড়া জামে মসজিদের ইমাম হাফেজ আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ফতেপুর হাজী বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আতিকুর রহমান

বুধবার বাদ আসর জাহাঙ্গীর নগর ইউপির আগরপুর এনায়েত জামে মসজিদে আলোচনার মাধ্যমে ৩১ সদস্য বিশিষ্ঠ ওই কমিটি গঠন করা হয়। কমিটিতে মাওলানা হেদায়েত উল্লাহ (সিনিয়র সহ-সভাপতি), মাওলানা দেলোয়ার হোসেন (সহ-সভাপতি), মাওলানা খলিলুর রহমান (সহ-সভাপতি), মাওলানা নজরুল ইসলাম (যুগ্ন-সম্পাদক), হাফেজ আবু হাসান (সহ-সম্পাদক), মাওলানা ওমর ফারুক (সহ-সাংগঠনিক সম্পাদক), মাওলানা আব্দুল্লাহ ( সহ-সাংগঠনিক সম্পাদক), মাওলানা নোমান হোসাইন (দপ্তর সম্পাদক), হাফেজ আবু সাইয়্যেম (সহ-দপ্তর সম্পাদক), মাওলানা ইউসুফ (প্রচার সম্পাদক), মাওলানা মোঃ সোহেল (প্রচার সম্পাদক-১), মাওলানা মহিউদ্দিন (অর্থ সম্পাদক), মাওলানা মিজানুর রহমান (সহ-অর্থ সম্পাদক), বশির উদ্দিন (শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক), মাওলানা নুরুল আলম (সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক), মাওলানা আঃ রহমান (সমাজকল্যান সম্পাদক), হাফেজ মিজানুর রহমান (সহ- সমাজকল্যান সম্পাদক) ও হাফেজ আরিফকে ছাত্রকল্যান সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটি গঠনের পূর্বে জঙ্গী বাবুল মাঝির হাতে আহাত ইসলাম পুর পেয়াদা বাড়ীর জামে মসজিদের ইমাম মাওলানা ইয়াকুব আলীর চিকিৎসা বহনে আর্থিক সাহায্য প্রদান বিষায়ক আলোচনা করা হয়। কমিটি গঠনের সময়ে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলান ইমাম সমিতির সাধারণ সম্পাদক আবুল কাদের মাল।

Share.
Exit mobile version