বরিশাল অফিস :- জেলার বাবুগঞ্জ উপজেলা খাদ্য গুদাম থেকে সরকারি চাল কালো বাজারে বিক্রি চেষ্টায় গুদাম কর্মকর্তা (ওসিএলএসডি) ফরিদা খাতুনসহ পাঁচজনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রুবিনা পারভিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার অন্য আসামীরা হলো- চাল ব্যবসায়ী রসুল জমাদ্দার, মোঃ বাচ্চু, সেন্টু খান ও শ্রমিক মোফাজ্জেল খান।

তথ্যের সত্যতা নিশ্চিত করে জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ তাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে আসামীরা একে অপরের সহযোগিতায় উপজেলা খাদ্য গুদামের ৩নং গোডাউন থেকে বিপুল পরিমাণ সরকারি চাল নির্ধারিত মূল্য থেকে বেশি দামে বিক্রির জন্য বেসরকারি বস্তায় মোড়কজাত করে পাচারের চেষ্টা চালাচ্ছিলো। খবরপেয়ে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক। পরবর্তীতে ঘটনার সত্যতা পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে মামলা দায়ের করা হয়।

বাবুগঞ্জ থানার ওসি মোঃ মাহবুবুর রহমান জানান, সরকারি চাল কালো বাজারে বিক্রি চেষ্টার অপরাধে দায়েরকৃত মামলার আসামী খাদ্য গুদাম কর্মকর্তা ফরিদা খাতুন ও শ্রমিক মোফাজ্জেল খানকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Share.
Exit mobile version