নিজস্ব প্রতিবেদকঃ দিনমজুরের স্ত্রীর দাফন কেন্দ্র করে মেয়র লোকমান কে নিয়ে একটি কুচক্রী মহল মিথ্যা বানোয়াট মনগড়া সংবাদ প্রকাশ করে যাচ্ছে।
বাকেরগঞ্জ পৌরসভার দিনমজুর সিদ্দিকুর রহমান ওরফে রবিনহুডের স্ত্রী আয়েশা আক্তারের লাশ পৌরসভার ৫নং ওয়ার্ডের ইসলামিয়া মুসলিম গোরোস্থানে দাফনের জন্য কবর নির্ধারন করেন তার স্বজন ও স্থানীয় কয়েকজন ব্যক্তি। অথচ যে স্থানে কবর খোঁড়া হয়েছে সেই স্থানটি ঐ গোরেস্থানে প্রবেশের  রাস্তা নির্মাণের জন্য নির্ধারণ করে রেখেছে পৌর কর্তৃপক্ষ। ৫ নং ওয়ার্ড থেকে কয়েকজন ব্যক্তি মেয়র কে বিষয়টি জানালে তিনি কয়েকজন কাউন্সিলর সহ পৌর কর্তৃপক্ষ সাথে নিয়ে গোরস্থানে জান এবং তাদেরকে রাস্তার জমি বাদ দিয়ে কবর খোড়ার অনুরোধ জানান। যাহাতে কোন ব্যাক্তির মৃত্যুর পরে গোরেস্থানে প্রবেশ করতে সমস্যা না হয়। পৌরবাসিরা জানান, এখানে এটা মেয়রের ব্যাক্তিগত বা পারিবারিক গোরেস্তান নয় যে তিনি কারো লাশ দাফনে বাধা দিবেন। যাহারা মেয়রকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায় সর্বমহল।
অথচ এই ঘটনার একটি ভিডিও ধারন করে কুচক্রী মহল অপপ্রচার চালাচ্ছে। অথচ ঐ ভিডিওতে মেয়রের বক্তব্যা রয়েছে স্পষ্ট আপনারা রাস্তা বাদ দিয়ে কবর খুড়েন সবাই যেভাবে কবর দিয়েছে আপনারাও ঠিক ঐ ভাবে কবর করেন যাহাতে অন্যের সমস্যা না হয়।
আজকের ঘটনা স্থানে উপস্থিত পৌর যুবলীগের সভাপতি প্যানেল মেয়র খন্দকার জিয়াউর রহমান রিপন অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে বলেন একজন জনবান্ধব মেয়রকে নিয়ে যারা সরযন্ত্র করে বেরাচ্ছে তারা পৌরবাসির উন্নয়নে বাধাগ্রস্ত করতে মাঠে নেমেছে। বাকেরগঞ্জ বাসি মেয়র লোকমান হোসেন ডাকুয়াকে চিনেন ও জানেন। টানা তৃতীয় বার মেয়র নির্বাচিত হয়ে পৌরসভাকে একটি মডেল পৌরসভায় উন্নিত করেছেন যাহা দৃশ্যমান। তিনি পৌরবাসির সেবার জন্য মুসলিম গোরস্থান ও হিন্দুদের শ্মশান ঘাট নির্মাণ করেছেন পৌরসভার ৭নং ওয়ার্ডে ৮০ শতাংশ জমি উপর মুসলিম গোরস্তান ও ৩৬ শতাংশ জমির ওপর শ্মশান ঘাট নির্মাণ করেছেন।
এই বিষয়ে আলাপকালে উপজেলা যুবলীগ নেতা ও জনকল্যাণমুখী সামাজিক সংগঠন সম্ভাবনার কলসকাঠীর প্রধান পৃষ্ঠপোষক কামরুল হাসান সোহাগ বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক জননন্দিত পৌর মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়া বাকেরগঞ্জ উপজেলার সর্বাপেক্ষ্যা জনপ্রিয় রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার আকাশচুম্বী জনপ্রিয়তায় ইর্ষান্নিত হয়ে একটি দুষ্টচক্র তার বিরুদ্ধে এহেনো জঘন্য মিথ্যাচার করছে। তিনি এই মিথ্যাচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এছারাও  বাকেরগঞ্জ  উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের  নেতা কর্মীরা ষড়যন্ত্রকারীদের অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
Share.
Exit mobile version