বিশেষ প্রতিনিধি।। নোয়াখালীর বেগমগঞ্জে চাঁদা না পেয়ে একটি নির্মাণাধীন বাড়িতে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। এদিকে অস্ত্রহাতে হামলার ভিডিও দুই দিন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে হামলাকারী দুই যুবকের হাতে আগ্নেয়াস্ত্র দেখা গেছে। এ ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নয়জনের বিরুদ্ধে মামলা করেছেন।

এজাহারসূত্রে জানা যায়, নজরুল ইসলাম নতুন একটি ঘর নির্মাণ করতে গেলে আসামি জুয়েল, মামুনসহ কয়েকজন তার কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। দিতে অস্বীকার করায় তারা ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন মঙ্গলবার সকালে অস্ত্র নিয়ে হামলা চালান ও এলোপাতাড়ি মারধর করে কয়েকজনকে আহত করেন। অন্য এক সূত্র জানান, বাড়িতে ঘর নির্মাণ কেন্দ্র করে নজরুল ইসলাম তার অন্য ভাইদের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে এক পক্ষ অন্য পক্ষকে ঘায়েল করার জন্য ভাড়াটে লোকজন নিয়ে আসে এবং হামলা চালায়।
এ ব্যাপারে জানতে চাইলে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। কোনো নিরীহ ব্যক্তি যেন মামলায় ক্ষতিগ্রস্ত না হন আমরা তা দেখব এবং প্রকৃত অপরাধীর বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জড়িতদের গ্রেফতারে চেষ্টা করছে।

Share.
Exit mobile version