বিশেষ প্রতিনিধি।। ইদানিং পাবনার সুজানগরে বখাটেদের উপদ্রব ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। বখাটেরা প্রায়ই এলাকার স্কুল-কলেজগামী ছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করার পাশাপাশি শারীরিকভাবেও নির্যাতন এবং লাঞ্ছিত করছে।
সর্বশেষ গত বুধবার( ১৭ মে) রাবেয়া বসরী নামে এক স্কুলছাত্রী স্থানীয় এক বখাটের হামলার শিকার হয়েছে। স্কুলছাত্রী রাবেয়া উপজেলার কাচুরী গ্রামের সাবেক ইউপি সদস্য আনসার আলীর মেয়ে এবং সাতবাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।
প্রত্যক্ষ দর্শীরা জানায়, ওই দিন বিকেলে ঐ ছাত্রী স্কুল শেষে বাড়ি ফেরার সময় সাতবাড়ীয়া ডিগ্রী কলেজ গেটের সামনে থেকে পার্শ্ববর্তী শিকদারপাড়া গ্রামের ফারুক হোসেন মোল্লা ও সাতবাড়ীয়া ইউপি সদস্য শাপলা খাতুনের বখাটে ছেলে ফাহাদ হোসেন তাকে উত্যক্ত করে। এ সময় রাবেয়া প্রতিবাদ করলে বখাটে ফাহাদ প্রকাশ্যে রাস্তার উপর তাকে উপর্যুপরি বেধরক মারপিট করে।

গুরুতর আহত অবস্থায় তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।‌ রাবেয়ার পারিবারিক সূত্র জানায়, উক্ত ফাহাদ ইতিপূর্বেও একাধিকবার তাকে উত্ত্যক্ত করেছে। এ ব্যাপারে সুজানগর থানায় একটি অভিযোগ হয়েছে। বখাটে ফাহাদকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে বলে থানার অফিসার ইনচার্জ আব্দুল হান্নান জানান।

সাতবাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বখাটের বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

Share.
Exit mobile version