নিজস্ব প্রতিবেদক।।জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে  বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমির কৃর্তি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক অধ্যক্ষ মোঃ এবায়েদুল হক শাহীন বাবুগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ প্রতিযোগিতায় গত ১৯ মে বুধবার  এক অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত করে ক্রেস্ট প্রদান করা হয়।

জাতীয় ভাবে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী   প্রতিবছরের ন্যায় বাবুগঞ্জ উপজেলা পরিষদ জাতীয় শিক্ষা সপ্তাহ পালন করে আসছে। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান মোঃ এবায়েদুল হক শাহীন ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ আগরপুর ডিগ্রি কলেজের একজন সনামধন্য অধ্যক্ষ।

এছাড়া তিনি ২০১৯ এবং ২০১৭ সালেও উপজেলা পর্যায়ে এবং ২০১৯ সালে বরিশাল জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে স্বীকৃতি লাভ করেন ।

বরিশালের  বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউপির বীরশ্রেষ্ঠের জন্মভূমি রহিমগঞ্জে তার বাড়ি।

এদিকে তিনি শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  কলেজের সভাপতি বিগ্রেডিয়ার অব গোলাম জাকারিয়া ও বিদ্যুতসাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে এম আনিসুজ্জামান নান্নু সহ কলেজ পরিচালনা পর্ষদ ও রাঙা প্রভাত সম্পাদক রফিকুল ইসলাম রনি।

Share.
Exit mobile version