কেএম সোহেব জুয়েল, বিশেষ প্রতিনিধি।।বরিশালের উজিরপুরে নিখোঁজের চার দিন পর তৃতীয় শ্রেণির ছাত্র দীপ্ত মন্ডলের বস্তাবন্দি মৃতদেহ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার ৩ জনকে গ্রেফপ্তার করা হয়েছে। নিহত শিশু দীপ্ত মন্ডল (৮)  উপজেলার হারতা ইউনিয়নের কাজীবাড়ির দীপক মন্ডলের ছেলে।

মঙ্গলবার (৩১ মে) সকাল ৭ টায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর বস্তাবন্দি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আলী আর্শাদ।

ওসি আলী আর্শাদ  বলেন, গত ২৭ মে রাত ১১ টায় বাড়ি থেকে নিখোঁজ হয় দীপ্ত। এ ঘটনায় তার বাবা দীপক মন্ডল ২৮ মে রাতে উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনার চার দিন পর প্রতিবেশী রতন বিশ্বাস ও নয়ন শীলের উপর সন্দেহ করে স্থানীয়রা। পরে মঙ্গলবার  গভীর রাত সাড়ে তিনটায় স্থানীয়রা রতন ও নয়নকে ধরে জিজ্ঞাসাবাদ করলে তার দীপ্তকে হত্যার কথা স্বীকার করে। এ সময় পুলিশকে খবর দিলে পুলিশ এসে ভোর সাড়ে পাঁচটায় পার্শ্ববর্তী একটি ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় তৃতীয় শ্রেণীর ছাত্র দীপ্তর লাশ উদ্ধার করে।

এ ঘটনায় রতন বিশ্বাস ও তার স্ত্রী ইভা এবং নয়ন শীলকে গ্ৰেপ্তা করা হয়েছে।

ওসি আরো জানান, শিশুটির লাশ বস্তাবন্দি অবস্থায় ডোবায় ফেলে রাখে হত্যাকারীরা। শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত সম্পন্ন করে গ্রেফতারকৃত তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা বা কি কারণে এই হত্যা করা হয়েছে তা ক্ষতিয়ে দেখা হবে।

নিহত দিপ্ত মন্ডল।
Share.
Exit mobile version