রাঙা প্রভাত ডেস্ক।।রাজধানীর বিমানবন্দর এলাকার একটি মাঠে বন্ধুদের সাথে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে রাহাত আহমেদ বাধন (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে বিমানবন্দর সিভিল এভিয়েশন ট্রান্সমিটার মাঠে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে বজ্রাহত হয় বাধন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উত্তরার বাংলাদেশ মেডিকেল কলেজ এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

বাধন কুমিল্লা লাঙ্গলকোর্ট উপজেলার বামভুইয়া পাড়া গ্রামের নুরুন্নবীর ছেলে। সে বর্তমানে কাওলা মধ্যপাড়া এলাকায় পরিবারের সাথে থাকতো।

বাধনের ভাই রাকিব হাসান জানান, বাধন উত্তরা কমার্স কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষে পড়তো। বিকালে ওই মাঠে বন্ধুদের সাথে ফুটবল খেলতে যায়। তবে সে একটি গাছের নিচে বসে খেলা দেখছিল। এ সময় হঠাৎ বজ্রপাত হলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে বন্ধুরা তাকে অচেতন অবস্থায় উত্তরা বাংলাদেশ মেডিকেলে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাকে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Share.
Exit mobile version