মৌলভীবাজার প্রতিনিধি: ডাকাতি  অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ।

বুধবার (৮জুন) জুড়ী থানায় এক সংবাদ সম্মেলন এ এসব তথ্য  জানান মৌলভীবাজার জেলা  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুর্দশন কুমার রায়।

সংবাদ সম্মেলনে তিনি  বলেন, গত ৬ জুন রাতে জুড়ী উপজেলার আমতৈল গ্রামের মৃত শফিকুর রহমানের পুত্র জিয়াউর রহমানের বাড়িতে ডাকাত দল ডুকে বাড়ির মালিককে বেধেঁ বাড়িতে থাকা নগদ টাকা ও ১০/১১ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

পরেরদিন ৭ জুন তিনি জুড়ী থানায় মামলা দায়ের করলে তথ্য প্রযুক্তির সহযোগিতায় উপজেলার গোয়ালবাড়ী গ্রামের লালা মিয়ার পুত্র আব্দুল জলিল (৩০) কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তার দেওয়া তথ্য ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় একই উপজেলার দূর্গাপুর গ্রামের রবাই মিয়ার পুত্র কামরুল ইসলাম (২৭) জামকান্দি গ্রামের হাজির মিয়ার পুত্র মারুফ আহমদ সানু (২১) পশ্চিম ভবানীপুর গ্রামের লকুছ মিয়ার পুত্র রবি মিয়া (২১) কে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত তালা কাটার প্লাস, বড় ৩ টি দা, একটি সাবল সহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার অফিসার ইনচার্জ সন্জয় চক্রবর্তী ও পুলিশ পরিদর্শক আবুল কালাম প্রমূখ।

Share.
Exit mobile version