বিশেষ প্রতিনিধি।। পাবনা জেলার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের ইউনিয়ন পর্যায়ের বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্যায়ের প্রতিযোগিতায় চারটি দল অংশগ্রহণ করে আজ ১৬ জুন বৃহস্পতিবার দূর্গাপুর ইউনিয়ন পরিষদ মাঠে এবং দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক এবং বালিকা উভয়দল প্রতিযোগিতায় তিনটি করে গোল করে দু,টিই চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করতে সক্ষম হয়।


এদের মধ্যে দুইটি দল বালক এবং দুইটি বালিকাদের দল। অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে ছিল ইউনিয়নের সৈয়দপুর ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল এবং দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকাদের দল। অন্যদিকে বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এবং দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দল।


এরা সবাই বিদ্যালয় ভিত্তিক ৩টি করে খেলায় জয় লাভ করে ফাইনালে উন্নিত হয়েছিল।


উক্ত টুর্নামেন্ট এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের অতিথি হিসেবে ছিলেন জনাব বিধান চন্দ্র ঘোষ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার এবং জনাব কৃষ্ণ চন্দ্র সরকার ,সহকারী উপজেলা শিক্ষা অফিসার, সুজানগর ,পাবনা। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কামাল হোসেন মিয়া তিনি টুর্নামেন্ট শুরুর প্রারম্ভেই দিকনির্দেশনামূলক শিক্ষামূলক বক্তব্য দেন।
টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণ করেন জনাব বিধান চন্দ্র ঘোষ।
টুর্নামেন্ট পরিচালনা করেন দারিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব ফয়েজ উল্লাহ ও সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা বাসার, ধারা বর্ণনায় ছিলেন বিরাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহজাহান সরকার।

Share.
Exit mobile version