রহমত আলী, মনিরামপুর (যশোর) প্রতিনিধিঃ ভারতে বিজেপি সরকারের মুখপত্র নুপুর শর্মা ও দলীয়নেতা নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও তার সহধর্মীনি হযরত আয়েশাকে (রা.) নিয়ে অবমাননাকর কটূক্তির প্রতিবাদে যশোরের মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন-২০২২) মাগরিব বাদ ঢাকুরিয়া কেন্দ্রীয় জামে মসজিদ থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়। বিশাল বহরের বিক্ষোভ মিছিলটি ঢাকুরিয়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এবং ঢাকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় সামনে থেকে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকুরিয়া এলাকার জাগ্রত মুসলিম জনতার উদ্যোগে উক্ত বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মতিয়ার রহমান, এছাড়া বক্তব্য রাখেন জাকির হোসেন, দেলোয়ার রহমান, আলতাফ হোসেন, মুস্তাফিজুর রহমান, সহ আরো অনেকে।

এদিন দলমত নির্বিশেষে মণিরামপুরের সকল পর্যায়ের ধর্মপ্রান মুসলিম ও রাসুল (সা.) প্রেমি হাজার হাজার মানুষ এ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন। এছাড়া এ মিছিলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, শিক্ষক ও সাধারণ ধর্মপ্রাণ মুসলিম জনতা অংশ নেন।

এছাড়া অবিলম্বে নুপুর শর্মা ও নবীন জিঙ্গালকে আইনের আওতায় এনে ফাঁসি কার্যকর করার দাবি জানান আন্দোলনকারীরা।

 

Share.
Exit mobile version