নিজস্ব প্রতিবেদক।। বাংলাদেশ ছাত্রমৈত্রী কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বরিশালের বাবুগঞ্জের  কৃতী সন্তান শিক্ষানুরাগী ও জনন্দিত ছাত্রনেতা সুজন আহমেদ ঐতিহ্যবাহী বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি  হয়েছেন।

শিক্ষানুরাগী ছাত্রনেতা সুজন আহমেদকে ওই বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করে  প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্টদের চিঠি দিয়েছে বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড।

এছাড়াও শিক্ষানুরাগী সুজন আহমেদ ২৮নং মধ্য বাহেরচর ঘোষকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন।

তিনি স্কুল জীবন থেকেই ওয়ার্কার্স পার্টির ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি বিএম কলেজে অধ্যয়নকালে ছাত্রমৈত্রীর বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং বিভিন্ন প্রগতিশীল ছাত্র আন্দোলনের নেতৃত্ব দেন।

তিনি গণজাগরণ মঞ্চের অন্যতম একজন সংগঠক। পরবর্তীকালে ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন তিনি। এছাড়াও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতানের বিশেষ সহকারী হিসেবে দীর্ঘ ৫ বছর তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ছাত্র রাজনীতির পাশাপাশি নিজ এলাকায় শিক্ষার উন্নয়নসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন সুজন আহমেদ।  ছাত্রনেতা সুজন আহমেদের বাড়ি বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর গ্রামে।

Share.
Exit mobile version