বিশেষ প্রতিনিধি।। সিলেটের গোলাপগঞ্জে ছেলেকে বাঁচাতে গিয়ে ইটের আঘাতে মা আওয়ারুন বেগম (৬৫) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের উপর এখলাছপুর গ্রামে এ ঘটনা ঘটে। আওয়ারুন বেগম ওই গ্রামের আব্দুল খালিকের স্ত্রী।

স্থানীয়রা জানান, গত সোমবার নিহতের ছেলে বলাই মিয়া সিএনজি চালিত অটোরিকশা নিয়ে যাওয়ার সময় পানি ছিটকে সুমনের গায়ে পড়ে। এরই জের ধরে বলাইকে থাপ্পড় মারেন সুমন। এরপর দিন মঙ্গলবার বাড়ির পার্শ্ববর্তী কালভার্টে সুমনকে একা পেয়ে বলাই বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। তখন সুমনের মা আওয়ারুন বেগম ঘটনাস্থলে এসে ঝগড়া থামাতে চেষ্টা করেন এবং সুমনকে সরিয়ে নেন। এক পর্যায়ে সুমন ক্ষুব্ধ হয়ে ইট নিয়ে বলাইকে আঘাত করতে গেলে তা এসে লাগে আওয়ারুন বেগমের বুকে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

গোলাপগঞ্জ থানার পরিদর্শকতা (তদন্ত) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে বলাই ও সুমনের ঝগড়া হয়। খবর পেয়ে রাত ৯টার দিকে নিহত নারীর মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তাছাড়া এ ঘটনার সঙ্গে আর কারো সংশ্লিষ্টতা আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Share.
Exit mobile version