রহমত আলী ,মনিরামপুর প্রতিনিধিঃ নতুন করে এমপি ভুক্ত হওয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ১৩৬টি প্রতিষ্ঠানের মধ্যে মনিরামপুরের ঢাকুরিয়া কলেজ নতুন করে এমপি ভুক্ত হয়েছে।

 

কলেজ এমপি ভুক্ত হওয়ায় এলাকাবাসি খুসি। নতুন ঘোষনা পাওয়ার পর থেকে কলেজের শিক্ষকবৃন্দ এবং ছাত্র, ছাত্রীদের মাঝে বাধ ভাঙ্গা আনন্দ বয়ছে।ফেসবুকে চলছে হাজারো পোস্ট। কলেজের বর্তমান ছাত্র ছাত্রী এবং সাবেক ছাত্র ছাত্রী, সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক বৃন্ত ও ছাত্র ছাত্রীরা জানাচ্ছেন অভিনন্দন। কলেজের প্রিন্সিপাল অধ্যাপক দাপস কুমার জানান, কলেজ এমপি ভুক্ত হওয়ায় আমরা আনন্দিত, সেই সাথে প্রধান মন্ত্রী প্রতি কৃতজ্ঞতা জানায়। আমাদের কলেজের সকল সুযোগ সুবিধা পাবে ছাত্র ছাত্রীরা এবং ভালো রেজাল্ট করে একটি আদর্শ জাতি হিসেবে গড়ে উঠবে এটাই হবো আমাদের সব চেয়ে বড় প্রাপ্তি।

 

কলেজ ছাত্র রব্বানি জানান, আমাদের কলেজে পড়াশুনার মান অনেক ভালো আশেপাশের কলেজের চেয়ে রেজাল্ট ভালো হয়। কিন্তু এমপি ভুক্ত ছিলোনা বলে এলাকায় অনেক মেধাবি ছাত্র ছাত্রীরা অন্যত্র কলেজে ভর্তি হতো এখন থেকে আশা করা যায় সেই সকল ছাত্র ছাত্রীরা আমাদের কলেজে ভর্তি হবে এবং আমাদের কলেজ আরো বেশি শুনাম অর্জন করবে।

Share.
Exit mobile version