নিজস্ব প্রতিবেদক :- আসন্ন পবিত্র ঈদুল আযহা  উপলক্ষে সারা দেশের ন্যায় বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল সুষ্ঠ ও সুন্দার ভাবে বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ জুলাই  ) সকালে জাহাঙ্গীর নগর ইউপি পরিষদের চেয়ারম্যান ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মোঃ কামরুল আহসান খান হিমু চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ।

এসময় পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও জাহাঙ্গীর নগর ট্যাগ অফিসার সমীর চন্দ্র হাওলাদার, ইউপি সচিব মোঃ আমিনুল ইসলাম, ইউপি সদস্য মোঃ কাইউম হোসেন, মোঃ হাবিবুর রহমান খান মিঠু, জুয়েল হাসান লিয়া, মাসুদ হাওলাদার, আসলাম ঢালী, জাস্টিস ও মহিলা ইউপি সদস্য মোসাঃ বকুল বেগম, জাহাঙ্গীর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলাম রনি উপস্থিত ছিলেন।

জানাজায়, ইউনিয়নের ২ হাজার ৬১জন অসহায় ও হতদরিদ্রদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রতি ১০ কেজি করে উন্নতমানের চাল বিতরণ করা হয়।

চাল নিতে আসা উপকারভোগীদের মধ্যে রেনু বেগম  ও শাহেআলম খুশি হয়ে বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। তাঁর প্রতি আমরা কৃতজ্ঞ। তিনি আমাদের মত অসহায় ও দরিদ্রদের প্রতি সর্বত্রই খেয়াল রাখেন। তাঁর দেয়া বিভিন্ন কর্মসূচির আওতায় সাহায্য সহযোগিতা পেয়ে আমরা অনেক উপকৃত।

ইউপি সচিব মোঃ আমিনুল ইসলাম বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ট্যাক অফিসারের সম্মুখে সঠিকভাবে দরিদ্র মানুষের মধ্যে বন্টন করা হয়েছে। এ উপহার পেয়ে আনন্দিত ছিলো ভিজিএফ চাল নিতে আসা দরিদ্র লোকজন।

 

Share.
Exit mobile version