বিশেষ প্রতিনিধি।। বেশ কিছুদিন ধরে লক্ষ্য করা যাচ্ছে একজন মা তার ফেসবুক স্ট্যাটাসে বারবার পোস্ট করছে নিম্নের এই পোস্টটি। তার নিজস্ব facebook একাউন্ট এর পোস্ট থেকে তার মনের গভীরের কষ্টগুলি তুলে ধরার ইচ্ছা পোষণ করছেন একজন মা। সে তার কোমলমতি কচি শিশু মেয়ের কথাগুলো বোঝানোর চেষ্টা করেছে বারবার। নিম্নে হুবহু তার ফেসবুকের আইডি থেকে পোস্ট করা স্ট্যাটাসটি তুলে ধরার চেষ্টা করা গেল:


বরাবর,
মানণীয় প্রধানমন্ত্রী
শেখ হাসিনা

মমতাময়ী মা আপনি কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে আপনি ভালই আছেন। মমতাময়ী মা এই যে, আমি মোছাঃ শাহানা ফেরদৌস পাবনা জেলা থেকে বলছি। আমার মেয়ে ফাতেমা আক্তার জুবাইরা। এখন ওর বয়স চার বছর চলছে।দের বছর আগে থেকে টেলিভিশনে যখন নিউজ দেখতাম, তখন আপনার ছবি নিউজে দেখে আমাকে বারবার প্রশ্ন করতো আম্মু এইটা কি আমার দাদু হয় ? তখন আমি বলেছি এটা আমাদের বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার।তখন আমার মেয়ে বলে আমি দাদু বলবই,এই বলে কান্না শুরু করতো।তখন আমার মেয়ের কান্না থামানোর জন্য বলেছি হ্যাঁ এটা তোমার দাদু হয়।সেই থেকে আপনাকে সত্যিই দাদু বলে চেনে । আমার মেয়ের যখনই মনে পড়ে তখনই আমাকে বলে আম্মু ফোন দাও আমার দাদুর সাথে কথা বলবো। তখন আমি বলতাম তোমার দাদুর ফোন নম্বর তো আমার কাছে নাই। আমার মেয়ে বুঝতো না অনেক কান্না করতো থামানো যেতো না। আমি তখন ওকে মারতাম তখন কেঁদে কেঁদে ঘুম আসতো। এভাবে আমাকে অনেক জালাইতো আবার বলতো দাদুকে আমাদের বাড়িতে আসতে বলো তখন আমি বুঝাইতাম তোমার দাদু গ্রামে আসে না। তখন বলতো দাদুর বাড়ি আমি যাবো তখন আমি আবার বলতাম তোমার দাদুর বাড়ি পুলিশ থাকে এই বলে ভয় দেখাতাম তাও থামতো না পরে আমি ওকে মারতাম কখনোই ভুলতো না। যদি কেউ বলে তোমার দাদুর নাম কি তখন ও বলে আমার দাদুর নাম শেখ হাসিনা‌। আমার মেয়ে বারবার দেখতে চায়, কথা বলতে চায় বেড়াতে যেতে চায় আসলে একটা শিশু বাচ্চাকে মিথ্যে সান্তনা দিয়ে রাখা নিজের কাছে অপরাধী লাগে। মমতাময়ী মা আজ যদি আপনার ছোট শিশু বাচ্চা মেয়ে আপনার কাছে এরকম আবদার করতো অবশ্যই আবদার ফেলতে পারতেন না। মমতাময়ী মা আপনার কাছে সবিনয় বিনীত নিবেদন করছি। আমার অবুঝ শিশু বাচ্চার প্রতি যদি এক বিন্দু ভালোবাসা থাকে তাহলে আশা করি আমার মেয়ের সাথে কথা বলবেন এবং দেখা করবেন। যদি আমার মেয়ের সাথে কথা বলেন দেখা করেন তাহলে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করবো।
পরিশেষে আপনার জন্য আমার অফুরন্ত ভালোবাসা ও দোয়া রইলো ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আপনার দীর্ঘায়ু কামনা করে এখানেই শেষ করছি।

ইতি
জুবাইরার আম্মু
মোছাঃ শাহানা ফেরদৌস
পিতাঃ মোঃ শহিদুর রহমান
গ্রামঃ বিরাহিমপুর
পোষ্টঃ গোবিন্দপুর
থানাঃ আমিনপুর
জেলাঃ পাবনা
বাংলাদেশ
Mobail -01780563032
বিঃদ্রঃ জুবাইরার জন্ম ১৬ আগষ্ট ২০১৮ ইং সাল।

Share.
Exit mobile version