পাবনার সাঁথিয়ায় মিনিট্রাকের চাপায় একই পরিবারের ৩ মোটরসাইকেল আরোহী নিহত
বিশেষ প্রতিনিধি।। পাবনার সাঁথিয়ায় মিনিট্রাকের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যায় ডেমরা- বাঘাবাড়ি সড়কের উপজেলার ছোট পাথাইল হাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, আব্দুল মতিন(৫০), জুয়েল (৩৫), সুরুজ্জামান(৩৪)। সবাই পাবনার জালালপুর নতুনপাড়ার বাসিন্দা ও একই পরিবারের সদস্য।

জানা যায়, নিহতরা সবাই একটি মোটরসাইকেল যোগে শাহজাদপুরের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেন। পথিমধ্যে ডেমরা-বাঘাবাড়ি সড়কের সাঁথিয়া উপজেলার ছোট পাথাইল হাট নামক স্থানে পৌঁছা মাত্রই ডেমরা গামী মিটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আব্দুল মতিন ঘটনাস্থলেই নিহত হন। বাকী দুই আরোহী জুয়েল ও সুরুজ্জামানকে এনায়েতপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, শুক্রবার বিকেল ৫টার দিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিনি ট্রাক ও হোন্ডা জব্দ করা হয়। ট্রাক চালক পলাতক রয়েছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Share.
Exit mobile version