রাঙা প্রভাত ডেস্ক।। বাংলাদেশের এগিয়ে যাওয়া বিএনপি পছন্দ করে না বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ‘আজকে বিদ‍্যুৎ নিয়ে মির্জা ফখরুলরা যেসব কথাবার্তা বলছে- তাদের লজ্জাও লাগে না। তাদের নাম ছিল খাম্বা তারেক, খাম্বা খালেদা জিয়া-তারা ভুলে গেছে।’
শুক্রবার (২২ জুলাই) দিনাজপুরের বোচাগঞ্জে ছোটসুলতানপুর উচ্চ বিদ‍্যালয় এবং বড়সুলতানপুর উচ্চ বিদ‍্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে বড়সুলতানপুর উচ্চ বিদ‍্যালয় প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
নৌ প্রতিমন্ত্রী বলেন, আমরা দেশে শতভাগ বিদ‍্যুৎ সংযোগ দিয়েছি। আমরা লোডশেডিং ব‍্যবস্থা চালু করেছি। কারণ-যদি স্টক বাজেট থেকে গ‍্যাস-তেল কিনি তাহলে ভোগান্তি হবে বাংলাদেশের জনগণের। বাংলাদেশের মানুষকে ভোগান্তির মধ‍্যে ফেলতে চাই না। সেজন‍্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেশনিং ব‍্যবস্থা চালু করেছেন। আজ থেকে ১৫ বছর আগে আমরা বিদ‍্যুতের মধ‍্যে ছিলাম না। তখন একদিন বিদ‍্যুৎ চলে গেলে চারদিন পর বিদ‍্যুৎ আসত। আজকে বিদ‍্যুৎ নিয়ে মির্জা ফখরুলরা যেসব কথাবার্তা বলছে- তাদের লজ্জাও লাগে না। তাদের নাম ছিল খাম্বা তারেক, খাম্বা খালেদা জিয়া-তারা ভুলে গেছে। বিদ‍্যুৎ নিয়ে বাংলাদেশে শত শত হাজার হাজার কোটি টাকার ব‍্যবসা করা হয়েছে- একথাগুলো ভুলে গেছে। বিএনপি নামক দল-তারা বাংলাদেশের এগিয়ে যাওয়া পছন্দ করে না। তারা বাংলাদেশের সামনের দিকে এগিয়ে যাওয়া পছন্দ করে না। তারা সামনে যে ইস‍্যু পায় তা নিয়ে রাজনীতি করে। আজকে যখন বিদ‍্যুৎ নিয়ে লোডশেডিং হচ্ছে সেটা নিয়ে রাজনীতি করছে। এটার নাম দেশপ্রেম হতে পারে না। বিশ্ব সংকটের সময়ে দেশকে রক্ষা করতে সরকারের আহবানে ১৬ কোটি মানুষকে দায়িত্ব পালন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব‍্যয় সাশ্রয়ের যে আহবান জানিয়েছেন সে দায়িত্ব পালন করতে হবে।
বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী, পৌর মেয়র মো. আসলাম প্রমুখ।
Share.
Exit mobile version